সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন

লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন

ভি বি রায় চৌধুরী – লক্ষ্মীপুর ২ আসনের এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন মানবিক এমপি হিসাবে এলাকার জনগনের মুখেমুখে, সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান।
জানাগেছে বিগত দিনে লক্ষ্মীপুর ২ আসনের এমপির সাথে সেবা গ্রহিতাদের দেখাই হোতনা, কাগজে সুপারিশের জন্য ঘুরতে হতো মাস খানেক, তবুও মিলতো না এমপির স্বাক্ষাত,ধর্ণা দিতে হোতো এমপির প্রতিনিধি কাছে। নুরউদ্দিন চৌধুরী লক্ষ্মীপুর ২ আসনের এমপি হওয়ার পর এলাকার জনগণের মুখে একটি কথাই প্রতিধ্বনিত হচ্ছে মানবিক এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন। জনগণ এখন এমপি মহোদয়ের সাথে সপ্তাহের তিনদিনই লক্ষ্মীপুর স্বাক্ষাত করে তাদের সুখ-দুখের কথা অবিচল বলতে পারে।
পশ্চিম লক্ষ্মীপুরের শরিফ হোসাইন বলেন আমি ইতালি যেতে কৃষি কর্মকর্তার প্রত্যয়ন পত্র প্রাপ্তির দরখাস্তে এমপি মহোদয় জোড় সুপারিশ করেছেন, এমনটা অতিতে সেবা গ্রহিতারা আশাই করতে পারে নি।
আরো জানাযায় এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন নির্বাচিত হওয়ার পর সুপেয় পানি পান করার জন্য প্রত্যন্ত অঞ্চল, পৌরসভা সহ প্রায় আটশত গভির নলকূপ নিজ অর্থায়নে বসিয়ে দিয়েছেন। রাস্তা পাকাকরন,মসজিদ, মন্দির উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন।
এই বিষয়ে লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভাস্কর বসু রায় চৌধুরী বলেন, কামান খোলা জমিদার বাড়ির রাস্তা দীর্ঘিদিন কাঁচা হওয়ার কারনে স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীগন সহ সাধারন জনগণ পায়ে হেটে উপশহর মুখো হতে বহুত বেগ পেতে হয়েছে। অনেক জায়গায় ধর্ণা দিয়েও কাঁচা রাস্তা পাকা করন করা সম্ভব হয়ে উঠেনি। নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি হওয়ার পরপরই কামান খোলা জমিদার বাড়ি রাস্তা পাঁকা হয়েছে। এমপি মহোদয় বলেছেন, আগামী ডিসেম্বরে জমিদার বাড়ির ভিতর পর্যন্ত পাকা পিস ঢালা রাস্তা করে দিবেন বলে জানিয়েছেন।
ভাস্কর বসু আরো বলেন মানবিক এমপি হলেন নুরউদ্দিন।