সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর সদরের ৪নং চররোহীতায় গ্রামপুলিশদের মাঝে হাসান মাহমুদের ঈদ-সামগ্রী বিতরণ

 

মুজাহিদুল ইসলাম ঃ
লক্ষীপুর জেলার সদর উপজেলার , ৪ নং চররুহিতা ইউনিয়ন ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি হাছান মাহমুদ ১৬ মে, শনিবার, চতুর্থবারের মতো ৫০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এবারের ত্রাণ সামগ্রী একটু আলাদা ভাবে তিনি বিতরণ করেন বলে সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান। ৪ নং চর রুহিতার গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও তার সাথে কর্মহীন, মধ্যবিত্ত পরিবার দেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তার কাছে জানতে চাইলেন এবারের ত্রাণসামগ্রী সম্পর্কে তিনি বলেন, গ্রাম পুলিশ ভাইয়েরা গ্রামের আনাচে-কানাচে বিভিন্নভাবে মানুষকে সহযোগিতা করে থাকেন তাই এবার তাদেরকে আমি ঈদ সামগ্রীর আওতায় এনেছি। তার সাথে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ধাপে প্রায় গরিব কর্মহীন ব্যক্তিরা পেয়েছে। এবার চতুর্থ ধাপে কর্মহীন ও মধ্যবিত্ত পরিবার দেখে খাদ্য সামগ্রী ও ঈদ সামগ্রী দেওয়া হলো।

পরিশেষে তিনি বাংলাদেশের সকল প্রবাসী ভাইদের জন্য দোয়া চান, এবং করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরার জন্য অনুরোধ জানান। শহর থেকে যারা গ্রামে এসেছে তাদেরকে দুই সপ্তাহ ঘরে অবস্থানের জন্য তাদের পরিবারকে পরামর্শ দেন।
ত্রাণ সামগ্রী বিতরণের সময় সার্বিক সহযোগিতা করেছিলেন অত্র ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের যুব ও ছাত্রসমাজ।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com