সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

লক্ষ্মীপুর জেলা নিয়ে ভিডিও গান নির্মান করছেন চলচ্চিত্র পরিচালক সাজু

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলা নিয়ে “সে জন বাহাদুর” শিরোনামে বিগ বাজেটের একটি ভিডিও গান নির্মিত হচ্ছে। গানটি পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

১৫ অক্টোবর (বৃহস্পতিবার) লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে গানটির শুভ মহতর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব, জেলা শিল্পকলা একাডেমির প্রাক্তন সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মাঈন উদ্দিন পাঠান।
লক্ষ্মীপুর ২৪ প্রযোজিত সজন বাহাদুর গানটি রচনা করেছেন শিক্ষক ও সাংবাদিক সানাউল্যাহ সানু এবং সুর করেছেন আলাউদ্দিন সাজু। গানটিতে কন্ঠ দিয়েছেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান, শিমুল ও সুমাইয়া এবং সংগীত পরিচালনা করেছেন বাংলাদেশের প্রখ্যাত গীতিকার ও সুরকার অধ্যাপক সাহাবুদ্দিন মজুমদার।
জেলার প্রায় ২ শতাধিক মডেল অভিনেতা অভিনেত্রি ও নৃত্যশিল্পী এই গানে অংশ গ্রহন করবেন বলে জানিয়েছেন গানটির চিত্র পরিচালক আলাউদ্দিন সাজু।

  1. জেলার কমপক্ষে ২০টি দর্শনীয় স্থানে এর চিত্রায়ন করা হবে।
    মহরত অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন- লক্ষ্মীপুর সাংস্কৃতিক অঙ্গনের প্রিয় মুখ অধ্যাপক কার্তিক সেনগুপ্ত, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর শিল্পী ফোরামের পরিচালক ড্যানি চৌধুরী শাকিক, নন্দন ফাউন্ডেশনের পরিচালক রাজু আহম্মেদ, সাংবাদিক বেলাল হোসেন সহ প্রমুখ।
    অনুষ্ঠানে নৃত্য পরিচালক শুভ দাস এর গরিওগ্রাফিতে ৫০ জন নাচের শিল্পীর অংশগ্রহনে সে জন বাহাদুর গানের সাথে একটি নাচ প্রদর্শনী করা হয়।
    উপস্থিত অতিথীরা গান নিয়ে মন্তব্য করে বলেন- গানটিতে লক্ষ্মীপুরের ইতিহাস ঐতিহ্যসহ মোটামুটি সবকিছুই উঠে এসেছে, সারা বাংলাদেশ সহ পুরো পৃথিবীর কাছে লক্ষ্মীপুরের পরিচিতি উপস্থাপনের জন্য এই একটি গানই যথেষ্ট । আশা করি গানটি সকল দর্শক শ্রোতার হৃদয় ছুয়ে যাবে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com