সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন

লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন

মিজানুর শামীমঃ জেলার থানা অফিসার ইনচার্জ (ওসি) দের মধ্যে ২০২১ সনের মার্চ মাসে শ্রেষ্ঠ হয়েছেন সদর থানার পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন। পুলিশি সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ডিপার্টমেন্ট থেকে সোমবার  তাঁকে এ সম্মাননা দেয়া হয়।

পুলিশ সুত্রে জানায়, ২৬ এপ্রিল লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) সভাপতিত্বে মার্চ মাসের মাসিক কল্যান সভা জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামানিক, ওসি ডিবি একেএম আজিজুর রহমান মিয়া, কোর্ট পরিদর্শক, ক্রাইম পরিদর্শক, আরআই পুলিশ লাইন্স সহ সকল থানার অফিসার ইনচার্জ, ফাড়ি ও তদন্ত কেন্দ্র ইনচার্জ, ফোর্স ও কর্মকর্তাবৃন্দ।

সভায় জেলা লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিনকে থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশাদারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ মার্চ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। পরে জেলা পুলিশ সুপার এসব উত্তম কাজের জন্য তাকে ক্রেস্ট ও সম্মাননা সার্টিফিকেট পুরস্কার প্রদান করেন।
এছাড়া কল্যাণ সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসারবৃন্দকে উল্লেখযোগ্য সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পুরিদর্শক জসিম উদ্দিন মুঠোফোনে ভিবি নিউজ কে বলেন, মামনীয় জেলা পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনা মোতাবেক পুলিশের সেবা সাধারন জনগনের দৌড়গোড়ায় পৌছে দেয়ার জন্য আমরা লক্ষ্মীপুর সদর থানা পুলিশের সকল অফিসার ও সদস্য বৃন্দ কাজ করে যাচ্ছি। গত ফেব্রুয়ারী মাসের মত মার্চ মাসেও আমাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করায় আমি ডিপার্টমেন্টের কাছে কৃতজ্ঞ।