সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন

লক্ষ্মীপুর জেলায় মার্চ মাসে শ্রেষ্ঠ ওসি সদর থানার জসীম উদ্দীন

মিজানুর শামীমঃ জেলার থানা অফিসার ইনচার্জ (ওসি) দের মধ্যে ২০২১ সনের মার্চ মাসে শ্রেষ্ঠ হয়েছেন সদর থানার পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন। পুলিশি সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ ডিপার্টমেন্ট থেকে সোমবার  তাঁকে এ সম্মাননা দেয়া হয়।

পুলিশ সুত্রে জানায়, ২৬ এপ্রিল লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম-সেবা) সভাপতিত্বে মার্চ মাসের মাসিক কল্যান সভা জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রিয়াজুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান পিপিএম, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (রায়পুর সার্কেল) স্পিনা রাণী প্রামানিক, ওসি ডিবি একেএম আজিজুর রহমান মিয়া, কোর্ট পরিদর্শক, ক্রাইম পরিদর্শক, আরআই পুলিশ লাইন্স সহ সকল থানার অফিসার ইনচার্জ, ফাড়ি ও তদন্ত কেন্দ্র ইনচার্জ, ফোর্স ও কর্মকর্তাবৃন্দ।

সভায় জেলা লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিনকে থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, করোনা ভাইরাস নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশাদারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দৌড়গোড়ায় পৌঁছে দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ মার্চ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। পরে জেলা পুলিশ সুপার এসব উত্তম কাজের জন্য তাকে ক্রেস্ট ও সম্মাননা সার্টিফিকেট পুরস্কার প্রদান করেন।
এছাড়া কল্যাণ সভায় জেলা পুলিশ ফোর্সের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং সকল থানার অফিসারদের মধ্য থেকে বিভিন্ন পদবীর অফিসারবৃন্দকে উল্লেখযোগ্য সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলিশ পুরিদর্শক জসিম উদ্দিন মুঠোফোনে ভিবি নিউজ কে বলেন, মামনীয় জেলা পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনা মোতাবেক পুলিশের সেবা সাধারন জনগনের দৌড়গোড়ায় পৌছে দেয়ার জন্য আমরা লক্ষ্মীপুর সদর থানা পুলিশের সকল অফিসার ও সদস্য বৃন্দ কাজ করে যাচ্ছি। গত ফেব্রুয়ারী মাসের মত মার্চ মাসেও আমাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করায় আমি ডিপার্টমেন্টের কাছে কৃতজ্ঞ।