সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে সুভাষি জননন্দিত কমী বান্ধব নেতা এড, নুরুউদ্দিন

লক্ষ্মীপুরে সুভাষি জননন্দিত কমী বান্ধব নেতা এড, নুরুউদ্দিন

ভিবি নিউজ ডেস্ক ঃ
সমাজে জনপ্রতিনিধিত্বশীল নেতৃত্ব দেয়ার ক্ষমতা সকলের থাকে না। যাহা জেলায় হাতেগোনা কিছু মানুষের মধ্যে এই সুপার পাওয়ার ক্ষমতাটি বিদ্যমান।
নেতা হওয়ার ক্ষমতাটি সবাই জন্ম থেকে অর্জন করে আসে না, বরং এমন অনেকেই আছে যারা নিজেদের প্রবল প্রচেষ্টার মাধ্যমে অনেকের মধ্য থেকে নিজেকে নেতা হিসেবে তুলে ধরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন থেকে নেতা হওয়া, নেতৃত্ব দেওয়ার কৌশল, আদর্শ গ্রহণ করেছেন অনেকে।
লক্ষ্মীপুরের তেয়ারি গঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের আমন্ত্রনে অংশগ্রহণ কলে ভিবি নিউজ কে দেয়া এক সাক্ষাৎকারে
লক্ষ্মীপুর ‌জেলা আ’লী‌গের সাধারণ সম্পাদক নুরুউদ্দিন চৌধুরী নয়ন বলেন,আমি নির্বা‌চিত হওয়ার পর দ‌লের নেতা-কর্মী‌দের দেওয়া সকল প্রতিশ্রুতি রক্ষায় আপ্রান চেষ্টা করে যাচ্ছি। তাঁর সাংগঠ‌নিক বিচক্ষণতায় বদলে যাচ্ছে লক্ষ্মীপুরের আ’লী‌গের চেহারা। আওয়ামী রাজনী‌তি‌কে জেলাবাসীর মা‌ঝে আস্থা ও গ্রহন‌যোগ্যতায় এ‌গি‌য়ে‌ নি‌য়েছেন অ‌নেক দূর।
তি‌নি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, সোনার বাংলায় লক্ষ্মীপুরের মাটিতে আওয়ামী রাজনী‌তি‌র শক্তিশালী ভীত প্র‌তিষ্ঠা কর‌তে এবং বিশ্বে আতঙ্কিত মাহামারি করোনা ভাইরাস সংক্রমণে লক্ষ্মীপুর জেলার চারটি সংসদীয় এলাকা এবং প্রত্যন্ত অঞ্চলের নেতাকর্মী ও অসহায় জনগণের খবর নিয়েছেন। যার ফলে তিনিও করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে নিজকে গুটাতে পারেন নি। সুস্থ হয়ে আবারো ছু‌টে বেড়া‌চ্ছেন ও নিরলশভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছেন। উনার সান্নিধ্যে যে কেহ আসলে সম্মোহনী শক্তিবলে বাচন ক্ষমতায় শত্রুও বন্ধু হতে কালক্ষেপণ হবেনা বলে আমার বিশ্বাস বলে জানান লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী।