সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে সুভাষি জননন্দিত কমী বান্ধব নেতা এড, নুরুউদ্দিন

লক্ষ্মীপুরে সুভাষি জননন্দিত কমী বান্ধব নেতা এড, নুরুউদ্দিন

ভিবি নিউজ ডেস্ক ঃ
সমাজে জনপ্রতিনিধিত্বশীল নেতৃত্ব দেয়ার ক্ষমতা সকলের থাকে না। যাহা জেলায় হাতেগোনা কিছু মানুষের মধ্যে এই সুপার পাওয়ার ক্ষমতাটি বিদ্যমান।
নেতা হওয়ার ক্ষমতাটি সবাই জন্ম থেকে অর্জন করে আসে না, বরং এমন অনেকেই আছে যারা নিজেদের প্রবল প্রচেষ্টার মাধ্যমে অনেকের মধ্য থেকে নিজেকে নেতা হিসেবে তুলে ধরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন থেকে নেতা হওয়া, নেতৃত্ব দেওয়ার কৌশল, আদর্শ গ্রহণ করেছেন অনেকে।
লক্ষ্মীপুরের তেয়ারি গঞ্জে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের আমন্ত্রনে অংশগ্রহণ কলে ভিবি নিউজ কে দেয়া এক সাক্ষাৎকারে
লক্ষ্মীপুর ‌জেলা আ’লী‌গের সাধারণ সম্পাদক নুরুউদ্দিন চৌধুরী নয়ন বলেন,আমি নির্বা‌চিত হওয়ার পর দ‌লের নেতা-কর্মী‌দের দেওয়া সকল প্রতিশ্রুতি রক্ষায় আপ্রান চেষ্টা করে যাচ্ছি। তাঁর সাংগঠ‌নিক বিচক্ষণতায় বদলে যাচ্ছে লক্ষ্মীপুরের আ’লী‌গের চেহারা। আওয়ামী রাজনী‌তি‌কে জেলাবাসীর মা‌ঝে আস্থা ও গ্রহন‌যোগ্যতায় এ‌গি‌য়ে‌ নি‌য়েছেন অ‌নেক দূর।
তি‌নি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক, সোনার বাংলায় লক্ষ্মীপুরের মাটিতে আওয়ামী রাজনী‌তি‌র শক্তিশালী ভীত প্র‌তিষ্ঠা কর‌তে এবং বিশ্বে আতঙ্কিত মাহামারি করোনা ভাইরাস সংক্রমণে লক্ষ্মীপুর জেলার চারটি সংসদীয় এলাকা এবং প্রত্যন্ত অঞ্চলের নেতাকর্মী ও অসহায় জনগণের খবর নিয়েছেন। যার ফলে তিনিও করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে নিজকে গুটাতে পারেন নি। সুস্থ হয়ে আবারো ছু‌টে বেড়া‌চ্ছেন ও নিরলশভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছেন। উনার সান্নিধ্যে যে কেহ আসলে সম্মোহনী শক্তিবলে বাচন ক্ষমতায় শত্রুও বন্ধু হতে কালক্ষেপণ হবেনা বলে আমার বিশ্বাস বলে জানান লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী।