সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে শিক্ষক রাধেশ্যাম পালের মৃত্যুর একবছর পূর্ণ

লক্ষ্মীপুরে শিক্ষক রাধেশ্যাম পালের মৃত্যুর একবছর পূর্ণ

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা বাবু রাধেশ্যাম পালের প্রথম মৃত্যু বার্ষিকি পালন।
জানাযায় গতবছর ২৬ ডিসেম্বর ২০১৯ রাত ১০টা ২০ মিনিটে ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
বাবু রাধেশ্যাম পাল লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন। শিক্ষকতা জীবনে তিনি যথেষ্ট সুনাম ও সুখ্যাতি অর্জন করেছেন বলে তাঁর সহকর্মীরা জানান। তিনি শিক্ষার্থীদের শ্রেণীকক্ষে বিভিন্ন ভাবে পাঠদানে ও গ্রহনে উৎসাহিত করতেন। তাঁর হাতেগড়া অনেক ছাত্র-ছাত্রী বর্তমানে বাংলাদেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সুনামের সাথে কর্মরত আছেন।
শিক্ষকতার পাশাপাশি তিনি দালাল বাজার শ্রী শ্রী গোবিন্দ মহাপ্রভু জিউ আখড়ার সাধারণ সম্পাদক হিসাবে আমৃত্যু নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ছিলেন।
বাবু রাধেশ্যাম পাল দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। বড় ছেলে বিপ্লব পাল লক্ষ্মীপুরের রাখালিয়া বেঙ্গল সু-ইন্ডাস্টির জেনারেল ম্যানেজারের দায়িত্ব সুনামের সাথে পালন করে যাচ্ছেন। ছোট ছেলেও একই মিলে দায়িত্ব পালন করছেন। বড় মেয়ে কাকলি পাল লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজের শিক্ষিকা। মেয়ে জামাতা একজন এমবিবিএস ডাক্তার হিসাবে সরকারি চাকুরী রত আছেন।
জানাযায় গতবছর এইদিনে
বাবু রাধেশ্যাম পালের মৃত্যুতে দালাল বাজার শ্রীশ্রী গোবিন্দ মহাপ্রভু জিউ আখড়া কমিটি, দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, লক্ষ্মীপুরের হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ জেলা শাখা ও তাঁর সারা বাংলাদেশে বিভিন্ন জায়গায় থাকা কর্মরত ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়েছিলো।