সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে শিক্ষক রাধেশ্যাম পালের মৃত্যুর একবছর পূর্ণ

লক্ষ্মীপুরে শিক্ষক রাধেশ্যাম পালের মৃত্যুর একবছর পূর্ণ

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা বাবু রাধেশ্যাম পালের প্রথম মৃত্যু বার্ষিকি পালন।
জানাযায় গতবছর ২৬ ডিসেম্বর ২০১৯ রাত ১০টা ২০ মিনিটে ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
বাবু রাধেশ্যাম পাল লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ছিলেন। শিক্ষকতা জীবনে তিনি যথেষ্ট সুনাম ও সুখ্যাতি অর্জন করেছেন বলে তাঁর সহকর্মীরা জানান। তিনি শিক্ষার্থীদের শ্রেণীকক্ষে বিভিন্ন ভাবে পাঠদানে ও গ্রহনে উৎসাহিত করতেন। তাঁর হাতেগড়া অনেক ছাত্র-ছাত্রী বর্তমানে বাংলাদেশের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সুনামের সাথে কর্মরত আছেন।
শিক্ষকতার পাশাপাশি তিনি দালাল বাজার শ্রী শ্রী গোবিন্দ মহাপ্রভু জিউ আখড়ার সাধারণ সম্পাদক হিসাবে আমৃত্যু নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ছিলেন।
বাবু রাধেশ্যাম পাল দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে যান। বড় ছেলে বিপ্লব পাল লক্ষ্মীপুরের রাখালিয়া বেঙ্গল সু-ইন্ডাস্টির জেনারেল ম্যানেজারের দায়িত্ব সুনামের সাথে পালন করে যাচ্ছেন। ছোট ছেলেও একই মিলে দায়িত্ব পালন করছেন। বড় মেয়ে কাকলি পাল লক্ষ্মীপুরের দালাল বাজার ডিগ্রি কলেজের শিক্ষিকা। মেয়ে জামাতা একজন এমবিবিএস ডাক্তার হিসাবে সরকারি চাকুরী রত আছেন।
জানাযায় গতবছর এইদিনে
বাবু রাধেশ্যাম পালের মৃত্যুতে দালাল বাজার শ্রীশ্রী গোবিন্দ মহাপ্রভু জিউ আখড়া কমিটি, দালাল বাজার এনকে উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, লক্ষ্মীপুরের হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ জেলা শাখা ও তাঁর সারা বাংলাদেশে বিভিন্ন জায়গায় থাকা কর্মরত ছাত্র-ছাত্রীদের পক্ষ থেকে গভীর শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়েছিলো।