লক্ষ্মীপুরে লকডাউনে থাকা ক্ষুদার্থ মানুষের খাদ্য সামগ্রী ঘরে পৌঁছে দিলেন পুলিশ সুপার কামারুজ্জামান

ভি বি রায় চৌধুরী –লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা মহোদয় লক্ষ্মীপুরের মানুষের মনি কোঠায় পৌঁছে গেছেন বলে জেলার সর্বস্তরের জনগণের অভিমত। তিনি একজন সদালাপী হাসিখুশি মনের, যেকোন মানুষকে অতি অল্প সময়ে আপন করে নিতে পারেন। মানুষ মন খুলে দুঃখের কথাগুলো উনার কাছে বলে হাল্কা হয়ে বাড়ি ফিরতে পারেন।  কোন সাধারন মানুষ সমস্যায় পড়ে থানায় উপকার না পেলে তাকে সরাসরি সমস্যার কথা জানাতে পারে বলে অনেকেই জানিয়েছেন

গত দুদিন পূর্বে লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের একটি বাড়ি  করোনাভাইরাস আক্রান্ত  সন্দেহে লকডাউন করা হয়, দুইটি পরিবার দিনমুজুর হওয়ায় খাদ্য সঙ্কটে পড়ায় সবুজ জমিন পত্রিকার প্রকাশক ও  সম্পাদক  আফজাল হোসেন সবুজ পুলিশ সুপার ড এএইচ এমএ কামারুজ্জামান পিপিএম সেবা মহোদয় কে জানালে তিনি তৎক্ষনাৎ খাদ্যের ব্যবস্থা করেদেন।
আরো জানাযায়  লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের স্থানীয় এক মসজিদের ইমামের ঘরে খাবার নেই । নিজের কষ্টের কথা জানিয়ে ফোন করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম- সেবা মহোদয়কে ।

বিষয়টি নিয়ে তাৎক্ষণিক পুলিশ সুপার ওই ইমামের ঘরে খাবার পৌছে দেওয়ার জন্য চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসিম উদ্দিন কে নির্দেশ প্রদান করেন।

নির্দেশ পাওয়ার পর চালসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী নিয়ে
ওসি নিজেই শনিবার রাত দশটার দিকে পৌছে যান ওই ইমামের ঘরে। পৌছে দেন পুলিশের খাদ্য সহায়তা। চন্দ্রগঞ্জ থানা সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা মহোদয় তার চাকুরী জীবনে চলার পথটিকে আসলেই স্বর্গীয় করে তুলেছেন। তিনি লক্ষ্মীপুর যোগদান করার পর থেকে আইশৃঙ্খলা বাহিনীর আমূল পরিবর্তন হয়েছে বলে নির্ভর যোগ্য সূত্র থেকে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *