সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
লক্ষ্মীপুরে দরিদ্র কিশোরীকে ধর্ষন চেষ্টা’র অভিযোগ ধামাচাপা দিতে তথাকথিত মানববন্ধন

লক্ষ্মীপুরে দরিদ্র কিশোরীকে ধর্ষন চেষ্টা’র অভিযোগ ধামাচাপা দিতে তথাকথিত মানববন্ধন

বিশেষ প্রতিনিধি-লক্ষ্মীপুরের চররুহিতা ইউনিয়নের সাব্দারপোল এলাকায় দরিদ্র কিশোরীকে ধর্ষন চেষ্টা’র অভিযোগ থেকে বাঁচার লক্ষে প্রভাবশালী আসামির পক্ষে একটি মানববন্দন হয়। ১৯ জানুয়ারী মঙ্গলবার বিকেলে স্হানীয় কিছু সুবিধাবাদী ব্যক্তিকে ম্যানেজ করে প্রকৃত ঘটনা আড়াল করার জন্য এ মানববন্ধন করা হয়েছে বলে অভিযোগককারী ভুক্তভুগী দরিদ্র কিশোরী পরিবার এবং সে এলাকার সাধারন মানুষ জানান।

ভুক্তভুগি পরিবারের অভি্যোগ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের ১নং ওয়ার্ডস্হ এলাকায় ১৩ বছরের দরিদ্র কিশোরীকে একা পেয়ে এলাকার মৃত আলী আহম্মদ মিস্ত্রী’র পুত্র শহিদ হোসেন (৪২) এর অনৈতিক যৌন হয়রানির বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অভিযোগ করা হয়। অভিযোগকারী গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে রাস্তার দিন মজুরের কাজের উদ্দ্যেশে বাড়ীর বাহিরে যান। এ সময়ে বাড়িতে তার ১৩ বছরের কন্যাকে একা পেয়ে নারী লোভী প্রতিবেশী শহিদ হোসেন কিশোরীেকে প্রথমে টাকার প্রলোভন দেখায়, এতে রাজী না হওয়ায় জোর জবরদস্তি করে কিশোরীকে ধর্ষন করার লক্ষ্যে একপর্যায়ে তার সেলোয়ারের দড়ি ছিড়ে ফেলে নিজে উলঙ্গ হয়ে কিশোরীেকেও উলঙ্গ করে ফেলে। এতে ভুুুক্তভোগী চিৎকার দিলে পাশের জমিতে কাজ করা অবস্থায় কিশোরীর নানা দৌড়ে এসে শহিদের জোর জবরদস্তি করা দেখে তিনি নিজের হাতে থাকা ডাবের মালা ছুঁড়ে মারলে শহিদ হোসেন তখন কিশোরীকে ছেড়ে দেয় বলে অভিযোগকারী জানান।

এ বিষয়ে এলাকার শফিক মিঞার পুত্র রাজু বলেন, “অভিযুক্ত” শহিদ হোসেন যখন ভুক্তভুগিদের বাড়ির দিকে যাচ্ছিলো তখন আমি দেখেছি এবং যখন হৈচৈ পড়েছে তখন আমি নিজে সেখানে গিয়ে সমস্ত ঘটনার বিষয়ে শুনেছি। এখন দুংখজনক বিষয় হলো ১৯ জানুয়ারি এলাকার কিছু সুবিধাবাদী লোককে নিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় একটি মানববন্ধন হয়।
পাশের গ্রামের নেয়ামত উল্যা ব্যপারী বাড়ির মৃত আহম্মদ আলীর পুত্র আবুল কাশেম মিঞা বলেন, এই ব্যাপারে এলাকায় একটি শালিসের আয়োজন করা হয়েছিলো কিন্তু পরবর্তীতে কোন সুরাহা হয়নি। তিনি আরো বলেন, যদি প্রমান পাওয়া যায় তা হলে দৃষ্টান্তমূলক শাস্তি হউক, যেন ভবিষ্যতে কেহ এ ধরণের ঘটনা পুনরাবৃত্তি না ঘটায়। তিনি আক্ষেপ করে আরো বলেন, নেক্কারজনক ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে যাচ্ছে স্হানীয় একটি সুবিধাবাদী মহল। এ লক্ষ্যে তারা ১৯ জানুয়ারি মঙ্গলবার বিকেলে এলাকায় একটি মানববন্ধন করান।
উপরোক্ত বিষয়ে আবু সিদ্দিকের পুত্র হানিফ মিঞা বলেন, “অভিযুক্ত” শহিদ হোসেন যখন ভুক্তভুগির বাড়ির দিকে আসে তখন আমি দেখেছি। এখন ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টায় তথাকথিত সুবিধাবাদিদের নিয়ে মানববন্ধন করা হচ্ছে।
এই বিষয়ে পাশ্ববর্তী সিরাজ মিঞার স্ত্রী রোকেয়া বেগম বলেন, আমার কাছে ঘটনাটি সত্য মনে হয়েছে তাই দোষী ব্যক্তির বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী শাস্তির দাবি জানাই
পুরো ঘটনার পরোক্ষ স্বাক্ষী ও অভিযোগকারী ভুক্তভুগি কিশোরীর মাতা গণমাধ্যমকে জানান, ঐদিন যদি আমার মেয়ের চিৎকার শুনে আমার বাবা আবু সিদ্দিক ঘটনাস্থলে পৌঁছাতে দেরি করতেন, তাহলে “অভিযুক্ত” শহিদ হোসেন আমার ১৩ বছরের কিশোরী কন্যাকে মেরেই ফেলতো। আমি প্রচলিত আইনে এ ঘটনার বিচার চাই। তিনি আরো বলেন, অভিযোগ করে আমরা নিরাপত্তাহীন অবস্হায় আছি, এছাড়া আমরা খুবই দরিদ্র ও অসহায়। অন্যদিকে “অভিযুক্ত” ব্যক্তি প্রভাবশালী হওয়াতে এলাকার কিছু বিতর্কিত ব্যক্তিদে্র সাথে নিয়ে প্রকৃত ঘটনা আড়াল করার লক্ষ্যে ১৯ জানুয়ারী মঙ্গলবার বিকেলে তারা মানববন্ধন করেছে।
অভিযোগ কারির অভিযোগের বিষয়ে “অভিযুক্ত” শহিদ হোসেনের বাড়ি ও শশুর বাড়িতে গিয়ে তার সাথে কথা বলতে চাইলে তার শ্বশুর ও শহিদের স্ত্রী গণমাধ্যম কর্মীদের সাথে খারাপ আচরন করেন এবং অভিযোগের ব্যাপারে “অভিযুক্ত” শহিদ হোসেনকে সাংবাদিকদের সাথে কথা বলা থেকে বিরত রাখেন।
এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার উপপরিদর্শক জালাল উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উপরোক্ত বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আজিজুর রহমান মিঞা বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে, তদন্তপূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।