সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে জাতীয় চার নেতার স্মরনে আলোচনা ও দোয়া মাহফিল

লক্ষ্মীপুরে জাতীয় চার নেতার স্মরনে আলোচনা ও দোয়া মাহফিল

ভিবি নিউজ ডেস্কঃ -জেলহত্যা  দিবস উপলক্ষে জাতীয় চার নেতার স্মরণে লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের এর উদ্যোগে আলোচনা সভা অদ্য ৩ নভেম্বর ২০২০ ইং জেলা আওয়ামীলীগের  কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামীলীগের সভাপতি ইসমাইল হোসেনের এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, এডভোকেট জসিম উদ্দিন পাবলিক প্রসিকিউটর, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ফরিদুন নেহার লিকা, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুম ভুইয়া, জেলা আওয়ামীলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সদর উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হুমায়ূন কবির পাটোয়ারী, সদস্য সৌরভ হোসেন বিনু, প্রমুখ।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবরের উপস্থাপনায় এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন‘বাঙ্গালী জাতির জন্য জাতীয় চার নেতার অবদান অপরিসীম। আজীবন জাতি তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে। খন্দকার মোশতাক এবং তাদের উত্তরসূরীরা এখনো এদেশে আছে। তাদের বিষয়ে তরুণ সমাজকে সর্বদা সতর্ক থাকতে হবে। এই সময় তিনি আরও বলেন, ‘দেশের স্বাধীনতার ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হবে, এই দেশের মাতৃভূমিকে আগলে রাখতে হবে। চার নেতার আদর্শে উজ্জীবীত  হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

উল্লেখ্য, ১৯৭৫ সালের এই দিনে বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী ও এ এইচ এম কামরুজ্জামানকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী অবস্থায় নির্মমভাবে হত্যা করা হয়।