সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার ৫দিন পর কবর থেকে লাশ উদ্ধার: শ্বশুর কারাগারে

লক্ষ্মীপুরে গৃহবধূ হত্যার ৫দিন পর কবর থেকে লাশ উদ্ধার: শ্বশুর কারাগারে

মিজানুর শামীমঃ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়ন এলাকায় মৃত্যুর পাঁচদিন পর বুধবার সুমাইয়া আক্তার (২০) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। ১০ জানুয়ারি দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপা মনি দেবী, চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন এবং মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক মজিবুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

সুত্র জানায়, গত ৫ ফেব্রুয়ারী শুক্রবার রাতে স্বামীর বাড়ীতে গৃহবধূ সুমাইয়ার মৃত্যু হলে পরদিন সকালে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে নিহত গৃহবধূর মাতা কহিনূর বেগম খুকি মেয়ে হত্যার অভিযোগে তার শ্বশুরকে একমাত্র আসামী করে ৬ ফেব্রুয়ারী চন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। থনায় মামলা হওয়ার পরে নিহত সুমাইয়ার শ্বশুর আমির হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করে।
চন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেলায়েত হোসেন ভিবি নিউজ অনলাইন কে বুধবার বিকেলে মুঠেফোনে বলেন, গৃহবধূ সুমাইয়া হত্যার ঘটনায় থানায় মামলা হয়। পরে জেলা ম্যাজিস্ট্রেট অনুমতি নিয়ে একজন ম্যাজিস্ট্রেটের উপস্হিতে ১০ ফেব্রুয়ারী দুপুরে ৫দিন পরে কবর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তাধীন আছে, মামলার তদন্তকারী কর্মকর্তা জিজ্ঞাসাবাদের জন্য আসামীকে রিমান্ডে নিবে ।