সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
লক্ষ্মীপুরের রামগঞ্জ সড়কে ঘাতক পিক-আপের ধাক্কায় আহত আনোয়ার

লক্ষ্মীপুরের রামগঞ্জ সড়কে ঘাতক পিক-আপের ধাক্কায় আহত আনোয়ার

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কে রামগঞ্জ এম ইউ সরকারি উচ্চবিদ্যালয়ের নৈশপ্রহরী আনোয়ার হোসেন (৩৫) কে গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় রামগঞ্জ থেকে ছুটে আসা একটি পিক-আপ মুখোমুখি ধাক্কা দিলে সে সাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে আহত হওয়ার খবর পাওয়া যায়। পরবর্তীতে ঘটনাস্থলে থাকা স্ব-হৃদয়বান ব্যাক্তিরা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়েযান ।

সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদি ইউনিয়নের বাসিন্দা মফিজ উদ্দিন মিঞার পুত্র মোঃ আনোয়ার হোসেন রামগঞ্জ এমইউ সরকারি উচ্চবিদ্যালয়ে দীর্ঘদিন যাবৎ তার বাড়ি হতে সাইকেল চালিয়ে প্রায় ১০ কিলোমিটার পথ অতিক্রম করে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে আসছে। কখনো সে তার দায়িত্বে অবহেলা করে নি বলে মোঃ আনোয়ার হোসেন ও কর্তৃপক্ষ সূত্রে জানাযায়। আরো জানাযায় হটাৎ করে রামগঞ্জ new jersey iop থেকে ছুটে আসা পিক-আপ ভেন গাড়িটি তার নিজেস্ব বামদিকে না থেকে ডানদিকে রং-সাইডে চলে আসলে এই দুর্ঘটনার সূত্রপাত।যার ফলে দুর্ঘটনা কবলিত পড়া মোঃ আনোয়ার হোসের ডান হাতের মধ্যমা আঙুলটি ভেঙ্গে যায় এবং পায়ে ও বুকে যথেষ্ট আঘাত প্রাপ্ত হয়। সুস্থ হতে বেশ কিছু সময় লাগবে বলে হাসপাতাল সূত্রে জানাযায়।