সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
রায়পুরে ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা?

রায়পুরে ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা?

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুরের রায়পুরে ১৪ বছরের দরিদ্র পরিবারের এক কিশোরী প্রভাবশালী ব্যক্তির দ্বারা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনায় এলাকার লোকজনের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান নানানভাবে প্রলোভনে দেখিয়ে ঐ কিশোরীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলেন রায়পুরের বামনি ইউনিয়নের আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী শুভ মিঞা। এতে ঐ দরিদ্র পরিবারের অসহায় কিশোরীটি ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন বলে স্হানীয় ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ভুক্তভোগী দেলোয়ার হোসেনের বসত ঘর, এই ঘরেই শুভ মিঞা অনৈতিক কর্মকান্ডে লিপ্তহতো


এদিকে এলাকার বাসিন্দা মোঃ আব্দুল আলী (৭৫) বলেন শুভ মিঞা আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী আনন্দ করে দীর্ঘদিন অবৈধ সহবাস করার ফলে কিশোরী কন্যা ৮ মাসের গর্ভবতী হয়েছে বলে তিনি জানান। এলাকার আর একজন ছাত্র নুরহোসেন(২০) বলেন ৭নং বামনি ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের বাসু পাটোয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের কিশোরী কন্যা, যার বয়স ১৩ কি ১৪ বছর। তাকে একই এলাকার আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী শুভ নামের জনৈক ব্যাক্তি অনৈতিক কাজ করে গর্ভবতী করেছে বলে এলাকায় জনগণের মুখে মুখে। তিনি আরো বলেন, যদি বিষয়টি সত্য হয়, তাহলে প্রচলিত আইন অনুযায়ী দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।
এই বিষয়ে জানতে চাইলে এলাকার স্থানীয় ঠিকাদার মোঃ আলী মিঞা(৫৫) জানান, যাহা রটে কিছুনা কিছু বটে। হার্ডওয়ার ব্যবসায়ী শুভ মিঞা দুই সন্তানের জনক।সে তার বাড়ির আঙ্গিনা থেকে ৫০ গজের মাথায় বাসু পাটোয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের কিশোরী কন্যার সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ মেলামেসা করায় মেয়েটি ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় এলাকায় জানাজানি হয়। যার কারনে শুভ মিঞা প্রভাব খাটিয়ে ভুক্তভোগী পরিবার সহ নিজেও আত্মগোপন করে বলে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি আরো বলেন আপনারা অনুসন্ধান করুর এবং প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করুন, যেন দোষী ব্যক্তি কোন ভাবে ফাঁকফোকর তৈরি করতে না পারে।
এই বিষয়ে আনন্দ বাজারের ব্যবসায়ী শুভ মিঞার হার্ডওয়ার প্রতিষ্ঠান বন্ধ থাকায় তার বাড়িতে গিয়েও স্বাক্ষাত না পাওয়ায় মুঠোফোনে ফোন করে জানতে চাইলে তিনি জানান, রিমি আক্তার নামের মেয়েটিকে কোর্টের মাধ্যমে গত ১০/৫/২০২০ ইং তারিখে বিবাহ করেছি, যার সকল বৈধ কাগজ পত্র আমার নিকট আছে। এলাকার জনগণ আপনার উপড় ক্ষুব্ধ কেন জানতে চাইলে তিনি বলেন, আমি মেম্বারী ইলেকশন করবো বলায় আজ আমার এইহেন অবস্থা, আমাকে হেয় প্রতিপন্ন করতে এটা প্রতিপক্ষের কারসাজি।
এই বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলের নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমি শুনেছি এবং সরজমিনে অফিসার পাঠিয়েছি। ভুক্তভোগীদের ঘরে তালা ঝুলানো।

নিন্মের ঘরটি অভিযুক্ত শুভ মিঞার বাড়ি, যেখানে তালা ঝুলিয়ে বাড়ির সকলে লাপাত্তা।

অভিযুক্ত ব্যক্তিকেও পাওয়া যায় নি। যতক্ষণ পর্যন্ত ভুক্তভোগী দের পাওয়া না যায়, ততক্ষণ আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।