সংবাদ শিরোনামঃ
রায়পুরে খেজুর রস চুরির প্রতিবাদ করায় বৃদ্ধকে মারধরের অভিযোগ লক্ষ্মীপুরে আলোচিত রীয়া ধর্ষণের বিষয়ে আদালতে মামলা তিনশ’ বছরের ঐতিহাসিক ‘খোয়াসাগর দিঘি’র নাম পরিবর্তনের কোন সুযোগ নেই, জেলা প্রশাসক’ বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক উপকমিটির তৃতীয় বার সদস্য হলেন লক্ষ্মীপুরের কৃতি সন্তান আবুল বাশার লক্ষ্মীপুরের রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন সভাপতি-তাহের,সম্পাদক কাউছার লক্ষ্মীপুরে মেয়ের পেটে বাবার সন্তান, প্রসব করে বাসর ঘরে লক্ষ্মীপুরের কৃতিসন্তান রোটারিয়ান ইঞ্জি: মোহা: মোহাব্বত উল্যাহ পরপারে ওমানে বাংলাদেশ আওয়ামীলীগের ২০২৪-২৫ ইং সনের কার্যকরি কমিটি গঠন সভাপতি-ছৈয়দ হোসেন তালুকদার, সম্পাদক-জসিম উদ্দিন হায়দার, সহসাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন নির্বাচিত লক্ষ্মীপুর সদর হাসপাতালের নির্মান কাজ ৬ বছরেও হয়নি শেষ,মারাত্মক ভোগান্তির শিকার সেবাপ্রার্থীরা মিজানুর রহমান মুকুল রামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদপ্রার্থী লক্ষ্মীপুরের উপশহর দালাল বাজারে একটি গণশৌচাগার আবশ্যক, জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ লক্ষ্মীপুর সদরে স্বাধীনতা স্পোর্টিং ক্লাবের সভাপতি মোবারক সম্পাদক মাহফুজ, যুগ্ম সম্পাদক ফয়সাল কবির প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ১ যুগপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ভিসি ড, এ এস এম মাকসুদ কামাল রায়পুরে ৬৫ বছরের বৃদ্ধ কৃষককে পিটিয়ে খালে ফেলে দিলেন ইউপি সদস্য আরিফুর রহমান ডিজিটাল যুগে এসে হারিয়ে গেলো কুপি(চেরাগ)
রায়পুরে ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা?

রায়পুরে ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা?

ভিবি নিউজ ডেস্কঃ
লক্ষ্মীপুরের রায়পুরে ১৪ বছরের দরিদ্র পরিবারের এক কিশোরী প্রভাবশালী ব্যক্তির দ্বারা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনায় এলাকার লোকজনের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান নানানভাবে প্রলোভনে দেখিয়ে ঐ কিশোরীর সাথে অবৈধ শারীরিক সম্পর্ক গড়ে তোলেন রায়পুরের বামনি ইউনিয়নের আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী শুভ মিঞা। এতে ঐ দরিদ্র পরিবারের অসহায় কিশোরীটি ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন বলে স্হানীয় ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

ভুক্তভোগী দেলোয়ার হোসেনের বসত ঘর, এই ঘরেই শুভ মিঞা অনৈতিক কর্মকান্ডে লিপ্তহতো


এদিকে এলাকার বাসিন্দা মোঃ আব্দুল আলী (৭৫) বলেন শুভ মিঞা আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী আনন্দ করে দীর্ঘদিন অবৈধ সহবাস করার ফলে কিশোরী কন্যা ৮ মাসের গর্ভবতী হয়েছে বলে তিনি জানান। এলাকার আর একজন ছাত্র নুরহোসেন(২০) বলেন ৭নং বামনি ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের বাসু পাটোয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের কিশোরী কন্যা, যার বয়স ১৩ কি ১৪ বছর। তাকে একই এলাকার আনন্দ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী শুভ নামের জনৈক ব্যাক্তি অনৈতিক কাজ করে গর্ভবতী করেছে বলে এলাকায় জনগণের মুখে মুখে। তিনি আরো বলেন, যদি বিষয়টি সত্য হয়, তাহলে প্রচলিত আইন অনুযায়ী দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাই।
এই বিষয়ে জানতে চাইলে এলাকার স্থানীয় ঠিকাদার মোঃ আলী মিঞা(৫৫) জানান, যাহা রটে কিছুনা কিছু বটে। হার্ডওয়ার ব্যবসায়ী শুভ মিঞা দুই সন্তানের জনক।সে তার বাড়ির আঙ্গিনা থেকে ৫০ গজের মাথায় বাসু পাটোয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের কিশোরী কন্যার সাথে দীর্ঘদিন যাবৎ অবৈধ মেলামেসা করায় মেয়েটি ৮ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় এলাকায় জানাজানি হয়। যার কারনে শুভ মিঞা প্রভাব খাটিয়ে ভুক্তভোগী পরিবার সহ নিজেও আত্মগোপন করে বলে গণমাধ্যম কর্মীদের জানান। তিনি আরো বলেন আপনারা অনুসন্ধান করুর এবং প্রকৃত ঘটনা উদঘাটন করে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করুন, যেন দোষী ব্যক্তি কোন ভাবে ফাঁকফোকর তৈরি করতে না পারে।
এই বিষয়ে আনন্দ বাজারের ব্যবসায়ী শুভ মিঞার হার্ডওয়ার প্রতিষ্ঠান বন্ধ থাকায় তার বাড়িতে গিয়েও স্বাক্ষাত না পাওয়ায় মুঠোফোনে ফোন করে জানতে চাইলে তিনি জানান, রিমি আক্তার নামের মেয়েটিকে কোর্টের মাধ্যমে গত ১০/৫/২০২০ ইং তারিখে বিবাহ করেছি, যার সকল বৈধ কাগজ পত্র আমার নিকট আছে। এলাকার জনগণ আপনার উপড় ক্ষুব্ধ কেন জানতে চাইলে তিনি বলেন, আমি মেম্বারী ইলেকশন করবো বলায় আজ আমার এইহেন অবস্থা, আমাকে হেয় প্রতিপন্ন করতে এটা প্রতিপক্ষের কারসাজি।
এই বিষয়ে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিলের নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমি শুনেছি এবং সরজমিনে অফিসার পাঠিয়েছি। ভুক্তভোগীদের ঘরে তালা ঝুলানো।

নিন্মের ঘরটি অভিযুক্ত শুভ মিঞার বাড়ি, যেখানে তালা ঝুলিয়ে বাড়ির সকলে লাপাত্তা।

অভিযুক্ত ব্যক্তিকেও পাওয়া যায় নি। যতক্ষণ পর্যন্ত ভুক্তভোগী দের পাওয়া না যায়, ততক্ষণ আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।