সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে সরকারি ঔষধ ফার্মেসিতে! এযেন সর্ষের মধ্যে “ভুত “ লক্ষ্মীপুরে কিশোর অপরাধ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত অবশেষে লক্ষ্মীপুরে বাল্য বিবাহ রোধে অগ্রনী ভূমিকা রাখলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জোবায়েদা খানম শিমুল সাহা, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত লক্ষ্মীপুরে গ্রামীন সড়কে ড্রামট্রাকে  মেম্বারের বালু ব্যবসা, জানতে চাইলে সাংবাদিকদের চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি রায়পুরে কিশোরী অপহরণ মামলায় দীপেন ও জহির গ্রেপ্তার  লক্ষ্মীপুর পৌরসভার সড়কের পাশে আবর্জনার স্তূপ, নির্গত দুর্গন্ধ ও ধোঁয়ায় দূষিত হচ্ছে পরিবেশ লক্ষ্মীপুরে শিক্ষক- শিক্ষিকার বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে স্কুল শিক্ষক ও শিক্ষিকার অনৈতিক সম্পর্ক, শিক্ষিকার স্বামীর অভিযোগ লক্ষ্মীপুর ২ আসনের মানবিক এমপি নুরউদ্দিন আলিফ মীম হাসপাতালের শেয়ার হোল্ডারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি জেলা বিএমএ ও স্বাচিপের সভাপতি ডা: জাকির হোসেন উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশ না নিতে এমপি আনোয়ার খাঁনকে চিঠি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট রহমত উল্যাহ বিপ্লবের কিছু কথা লক্ষ্মীপুরের কৃতিসন্তান আনোয়ারুল হক ছলেমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান কামাল ফার্মারের  জন্মদিনে তিনি সকলের আশির্বাদ /দোয়া প্রার্থী লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউপি নির্বাচনে মীর শাহআলম চেয়ারম্যান নির্বাচিত
প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে : তোফায়েল

প্রধানমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে : তোফায়েল

 

স্টাফ রিপোর্টার
সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ওয়ার্ড পর্যায়ে ত্রাণ কমিটি গঠন করতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দিয়েছেন দল ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং জনপ্রতিনিধিকে অক্ষরে অক্ষরে পালন করতে হবে। ত্রাণ বিতরণের জন্য কোনোভাবেই লোকজনকে এক জায়গায় জড়ো করা যাবে না। প্রয়োজনে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে হবে। কোনো মানুষ যেন খাদ্যের কষ্ট না পায় সেদিকটা জনপ্রতিনিধি

ও দলীয় নেতাকর্মীকে খেয়াল রাখতে হবে। গতকাল রোববার সকালে টেলিফোনে ভোলা-১ (সদর) আসনের ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভায় করোনার কারণে কর্মহীন হয়ে পড়া কয়েক হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতা ও ইউনিয়ন চেয়ারম্যান, সদস্যদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বলে জানা গেছে। এসময় জেলার প্রান্তে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদারসহ ইউপি চেয়ারম্যান, সদস্যগণ।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেন, করোনায় কর্মহীন মানুষ কেউ না খেয়ে থাকবে না। আমরা সবার পাশে থাকবো। এখানে কে আমাকে ভোট দিল, কে দিল না সেটা দেখা হবে না। দলমত নির্বিশেষে সবাইকে খাদ্য সহায়তা দেওয়া হবে। এখন রাজনীতির সময় নয়, এখন মানবিকতা দেখানোর সময়। যারাই কর্মহীন হয়ে পড়েছে, খাদ্য দরকার এমন ব্যক্তিদের বাড়িতে বাড়িতে খাদ্য পৌঁছে দেওয়া হবে। যতদিন করোনার এই দুর্যোগ থাকবে ততদিন মানুষের পাশে থাকবো।

জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সতর্ক করে বলেন, করোনাভাইরাস সংকট মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওয়ার্ড পর্যায়ে পর্যন্ত ত্রাণ কমিটি গঠন করার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই কমিটি মানুষের মানবিক সংকটে সার্বিক সহযোগিতা এবং ত্রাণ বিতরণ কার্যক্রমে স্থানীয় প্রশাসনের সঙ্গে সমন্বয় করে সর্বাত্মক সহায়তা করবে। দ্রুততম সময়ের মধ্যেই এই কমিটি গঠন করুন। কর্মহীন ও অসহায় মানুষ কেউ যেন এই তালিকা থেকে বাদ পড়ে সেদিকে নজর দিতে হবে। কোনো রকম অনিয়ম হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

আগামী রমজান মাসে মানুষ যেন ইফতার-সেহরি করতে পারে সে ব্যবস্থা করা হবে জানিয়ে তিনি বলেন, শুধু এখনই নয়, আসন্ন রমজান মাসে মানুষ যাতে ইফতার ও সেহরি করতে পারে সে ব্যবস্থাও গ্রহণ করেছি। প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে থাকবে। তিনি বলেন, আমরা রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। এই দুযোর্গে মানুষের পাশে দাড়ানোই আমাদের নৈতিক দায়িত্ব।