সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ

লক্ষ্মীপুরে বিনা তদবিরে পুলিশে চাকরি পেল ৪৪ নারী-পুরুষ

     ভিবি নিউজ ডেস্ক :-
চাকরি নয় সেবা’ এই স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়েছে। এ সময় নির্বাচিত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ।

২৩ মার্চ শনিবার রাতে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্সে আয়োজিত ফলাফল প্রকাশ ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে উঠেন।

জেলা পুলিশ সূত্র জানায়, যোগ্যতা ও মেধার ভিত্তিতে লক্ষ্মীপুর জেলায় বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকরি পেলেন ৪০ জন পুরুষ ও চারজন নারী সদস্য এবং আরও ৬ জন অপেক্ষমান তালিকায় রয়েছেন।

নির্বাচিত প্রার্থীদের অভিভাবকরা আনন্দে আপ্লুত হয়ে বলেন, বিশ্বাস করতে পারছি না, তদবির ছাড়াই পুলিশে আমাদের ছেলে এবং মে রি য়েছে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) বিজয়া সেন ও লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রুাইম এন্ড অপস্) হাসান মোস্তফা স্বপনসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ জানান, বাংলাদেশ পুলিশকে যুগোপযোগী ও স্মার্ট পুলিশ হিসেবে গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর দিকনির্দেশনায় এবং বাংলাদেশ ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

নির্বাচিতদের সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে জনমুখী পুলিশিংয়ের ব্যাপ্তি আরও বৃদ্ধি পাবে ও পুলিশের ভাবমর্যাদা আরও উজ্জ্বল হবে বলে মনে করেন তিনি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com