সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুরের হতদরিদ্র মেধাবী ছাত্রী সুমাইয়া পড়তে চায়

লক্ষ্মীপুরের হতদরিদ্র মেধাবী ছাত্রী সুমাইয়া পড়তে চায়

ভি বি রায় চৌধুরী- লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৪ নং সোনাপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গাইনের বাড়ির মৃত ফারুক হোসেন ও সেলিনা বেগমের মেধাবী কন্যা ৫ ম শ্রেণীর ছাত্রী সুমাইয়া আক্তার পড়তে চায়।
সে সোনাপুর দর্জিবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ ম শ্রেণীর ছাত্রী। মেয়ের দুই বছর বয়সেই তার পিতা দুরারোগ্য রোগে আক্রান্ত হলে সহায় সম্বল বিক্রয় করে চিকিৎসা করানো হোলেও বাঁচানো সম্ভব হয়ে উঠেনি। পরবর্তীতে কোন রকমে দশজনের সাহায্য নিয়ে সুমাইয়ার মা দ্বিতীয় বিবাহ না করে মেয়েকে নিয়ে ভিক্ষাবিত্তি করা মায়ের সংসারে পড়ে থাকার খবর সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান। আরো জানা যায় সুমাইয়ার মা সড়ক দুর্ঘটনায় পা ভেঙ্গে দীর্ঘদিন বিছানায় পড়ে আছে।
গতবছর সুমাইয়া পড়তে চায় মর্মে ফেসবুকে প্রচার হলে কয়েক জন দানশীল বিত্তবান ব্যাক্তি তাদের সাহায্যে হাত প্রসারিত করার ফলে সুমাইয়ার পোষাক পরিচ্ছদ, লেখাপড়া সহ যাবতীয় খরচ ঐ দানশীল ব্যাক্তিদের দ্বারা সুসম্পন্ন হয়। তাই উপরোক্ত বিষয়ে পুনরায় এই অসহায় হতদরিদ্র মেধাবী ছাত্রীর লেখাপড়া ও ভরনপোষণের জন্য একটু সাহায্যের হাত প্রসারিত করিতে সবিনয়ে বিনিত অনুরোধ রইলো।
সাহায্য পাঠানোর ঠিকানা ;
সেলিনা বেগম,
প্রযত্নে- গাইনের বাড়ি, ৪ নং সোনাপুর ইউপি, ৮ নং ওয়ার্ড, রায়পুর, লক্ষ্মীপুর।
বিকাশ নং ০১৭১২৭৩৫৯৮৪.
মোবাইল নং ০১৩১৬৭৪৪৫৩৪


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com