সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুরের কামান খোলায় শত বছরের দখলীয় সম্পত্তি স্কুলের বলে হেডমাস্টারমশাই এর দাবী এনিয়ে এলাকায় তোলপাড়

লক্ষ্মীপুরের কামান খোলায় শত বছরের দখলীয় সম্পত্তি স্কুলের বলে হেডমাস্টারমশাই এর দাবী এনিয়ে এলাকায় তোলপাড়

ভিবি নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর কামান খোলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন জমিন থেকে রাতের অন্ধকারে কে বা কাহারা কয়েকটি কুমড় গাছ পরিকল্পিত ভাবে উৎপাটন করার খবর পাওয়া যায়। সরজমিন ঘুরে এসে আমাদের এপ্রতিবেদক জানান, গতকাল ১৬ জানুয়ারি দুপুরে উক্ত জমিনে গিয়ে দেখা যায় ৪ টি কুমড় গাছ, যাহার বয়সকাল দুই-তিন মাস হবে (ছবিতে প্রতিয়মান হয়)।

উক্ত কুমড় গাছ গুলো রাতে আধারে দুর্বৃত্তরা তুলে ফেলেছে বলে জমিনের মালিক রনজীত মাস্টার জানান। তিনি আরো জানান এই সম্পত্তি বংশ পরম্পরায় শত বছরের ভোগ দখলে থাকা অবস্থায় কিছুদিন যাবৎ কামান খোলা হাই স্কুলের প্রধান শিক্ষক স্কুলের সম্পত্তি বলে দাবী করছেন।
উক্ত বিষয়ে কামান খোলা প্রাইমারি স্কুল সহকারী শিক্ষক জসিম মাস্টার বলেন, আমরা জানি ও দেখেছি এই সম্পত্তি দীর্ঘকাল যাবৎ রনজীত মাস্টাররা ভোগ দখলে ছিলো ও বর্তমানে আছে। হেড মাস্টার দাবী করছে বিষয়ে জসিম মাস্টার জানেন না বলে গণমাধ্যম কে জানান।

এই বিষয়ে কামান খোলা হাই স্কুলের প্রধান শিক্ষক
সৈয়দ আহম্মদ ভূঁইয়ার নিকট জানতে চাইলে তিনি বলেন এখানে কোন কুমড়ের গাছই ছিলো না। তিনি আরো বলেন, নকশাতে এইটা স্কুলের সম্পত্তি। এইখানে একটা কুয়া ছিলো, শহিদ মিনার ছিলো, ঐ কুয়াটি যাহা আমরা পুরিয়েছি।দখলে আমরাই আছি।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com