সংবাদ শিরোনামঃ
সাংবাদিকদের অধিকার ফিরিয়ে দিবেন তারেক রহমান লক্ষ্মীপুর জেলা পুলিশ পক্ষথেকে বিশেষ বিজ্ঞপ্তি সরকার নির্ধারিত দামে সরাসরি ডিম আসবে আড়তে দালাল বাজার আলিফ-মীম হাসপাতাল পরিদর্শনে আসেন সিভিল সার্জন ডাঃ আহমেদ কবির লক্ষ্মীপুরে গাছের সুপারি পাড়াকে কেন্দ্র করে বিধবা নারী লাঞ্চিত হওয়ার ঘটনায় থানায় অভিযোগ কামান খোলা জমিদার বাড়ির কাদামাটির রাস্তা সংস্কার করার কাজ পরিদর্শনে আসেন ইউএনও লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে বাল্যবিবাহ রোধ করলেন নির্বাহী মাজিস্ট্রেট অভি দাস দেশব্যাপি বাড়ছে সামাজিক অপরাধ, দরকার জরুরি পদক্ষেপ বাংলাদেশ পুলিশ বাহিনীর অধঃস্তন পুলিশ কর্মকর্তা/কর্মচারীদের বিভাগীয় পদোন্নতি পরীক্ষায় পুলিশ সুপার মোঃ আক্তার হোসেন ফ্রি মেডিকেল ক্যাম্প: সৌজন্যে আলিফ মীম হাসপাতাল লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার আক্তার হোসেনের সাথে সাংবাদিকদের মতবিনিময় লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন
লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

লক্ষ্মীপুরের ইউএনও আরমান শাকিলের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান ঘিরে দুটিকথা

 

ভিবি নিউজ ডেস্কঃ -লক্ষ্মীপুরের মাননীয় জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল মহোদয়ের নিকট হতে বিদায়ী আশির্বাদ গ্রহণ করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রেদোয়ান আরমান শাকিল । তিনি বলেন পরম শ্রদ্ধেয় স্যার আমাকে পুরো দেড় বছর আগলে রেখেছেন। স্যারের মত একজন অভিভাবক পেয়ে আমি ধণ্য। শ্রদ্ধেয় ডিসি স্যার লক্ষ্মীপুরকে অনন্যরুপে সাজিয়েছেন। আগে লক্ষ্মীপুরে বেড়ানোর মত কোন জায়গা ছিলনা। এখন রামগতির বেড়িবাধ এবং দালাল বাজার জমিদার বাড়ি ও খোয়াসাগর দিঘি দর্শনে মানুষ অনেক দুর থেকে আসে। স্যারের আড়াই বছরে তিনি লক্ষ্মীপুরের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। অনেক প্রতিকূলতার মাঝেও তিনি এ জেলার উন্নয়ন সাধন করেছেন। স্যার এই কাজে আমাকে পাশে রেখে শিখিয়েছেন কিভাবে বাধা অতিক্রম করে সামনে এগিয়ে যেতে হয়। তিনি আরো বলেন, জেলা প্রশাসক জনাব অঞ্জন চন্দ্র পাল স্যারের অবদান লক্ষ্মীপুরে ইতিহাস হয়ে থাকবে।

বিদায়বেলায় উপস্থিত ছিলেন জনাব অঞ্জন চন্দ্র পাল, মান্যবর জেলা প্রশাসক, লক্ষ্মীপুর। আরমান শাকিল আরো বলেন আমি স্যারের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি যিনি শত ব্যস্ততার মাঝেও আমার জন্য কিছু সুন্দর সময় দিয়েছেন। ধন্যবাদ জানাচ্ছি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) স্যার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) স্যার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট স্যার, কমলনগরের বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার জনাব মোবারক হোসেন স্যার, ব্যাচমেট উপজেলা নির্বাহী অফিসারগন, সকল অনুজ এসিল্যান্ডগণ সহ লক্ষ্মীপুর জেলা প্রশাসনের সকল সহকর্মীগণকে বিদায়বেলায় আমাকে কৃতার্থ করার জন্য । শ্রদ্ধেয় ডিসি স্যার ও এডিসি স্যারদের কাছ থেকে যে স্নেহ, অনুপ্রেরণা ও কাজের স্পৃহা পেয়েছি তা আমার জীবনে পাথেয় হয়ে থাকবে। লক্ষ্মীপুর জেলা প্রশাসন পরিবারের প্রতি রইল অপরিসীম ভালোবাসা।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com